সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

সর্বশেষ শিরোনাম :
ইয়াং সোসাইটি সোশ্যাল অর্গানাইজেশনের ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য বহিষ্কার যুবলীগ নেতা শিপলুকে ফাঁসাতে দুই তরুণী ধর্ষণের মামলা : সংবাদ সম্মেলনে স্ত্রী ব্যবসার মূলধন নৈতিকতা,সততা আর সুন্দর ব্যবহার : বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক বরইকান্দি ২নং ওয়ার্ডের সাবেক মেম্বার আহমদ হোসেন আর নেই সাংবাদিকদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান দেশ-বিদেশের সবাইকে রাজু মিয়ার ঈদ শুভেচ্ছা সিসিকের নবগঠিত ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রাার্থী রাজনের ঈদ শুভেচ্ছা পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত মুহিত শাহজালালে আড়াই কোটি টাকার স্বর্ণ জব্দ
জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য বহিষ্কার

জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য বহিষ্কার

সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির অর্থ আতœসাতের অভিযোগে সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম ও কোষাধক্ষ্য মোঃ মোহিদ মিয়াকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সাথে সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সহ সাধারণ সম্পাদক মোঃ কয়ছর আলী জালালীকে সাময়িক বহিষ্কার করা হয়।

 

একই সাথে সংগঠনের দায়িত্ব সুষ্ঠভাবে পরিচালনা করার জন্য সংগঠনের যুগ্ম সম্পাদক নাজির আহমদ স্বপনকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়। ১৭ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির কার্যালয়ে সংগঠনের সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম হাদী ছয়ফুলের সভাপতিত্বে কার্যকরি কমিটির জরুরী সভায় সর্বসম্মত মতামতের ভিত্তিতে উক্ত সিদ্ধান্তগুলা গৃহিত হয়।

সাধারণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম ও কোষাধ্যক্ষ মোঃ মোহিদ মিয়া সংগঠনের ২০২১-২০২২ অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাবের আতœসাতকৃত ৩লক্ষ ৭২ হাজার টাকা দীর্ঘদিনেও পরিশোধ না করায় তাদেরকে বহিষ্কার করা হয়। উল্লেখ্য যে বিগত ২৩ জুলাই ২০২২ ইং তারিখে অনুষ্টিত কার্যকরি কমিটির সভায় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ ২০২১-২০২২ অর্থ বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করলে ব্যাংকের একাউন্টে ৩লক্ষ ৭২ হাজার টাকার গড়মিল পাওয়া যায়। ঐ সময় সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ সবার নিকট ক্ষমা প্রার্থনা করে এক সপ্তাহের মধ্যে উক্ত টাকা ফেরত দেওয়ার অঙ্গিকার করেন।

 

কিন্তু বার বার তাগদা দেওয়া সত্ত্বেও অদ্যাবদি তাহারা আতœসাতকৃত টাকা ফেরত দেন নাই। তাই আজকের সভায় সাধারণ সম্পাদক ও কোষাধক্ষের বিরুদ্ধে সাময়িক শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হলো। একই সাথে একটি অডিটফার্ম নিয়োগের মাধ্যমে সংগঠনের আয়-ব্যযের হিসাব অডিট করে পূর্ণাঙ্গ অডিট রিপোর্ট প্রাপ্তী সাপেক্ষ পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক সমিতির সহ সভাপতি মোঃ আতিকুর রহমান, সহ সভাপতি মোঃ মুজিবুর রহমান, সহ সভাপতি আফজল চৌধুরী, সহ সভাপতি নারায়ন পুরকায়স্থ ফনি, যুগ্ম সম্পাদক সম্পাদক নাজির আহমদ স্বপন, সহ-সাধারণ সম্পাদক জাকির হোসেন তালুকদার, সহ সাধারণ সম্পাদক সোহরাব আলী, সহ সাধারণ সম্পাদক নূর আহমদ খান সাদেক, সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, সহ সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ রাজ্জিক লিটু, আইন বিষয়ক সম্পাদক এড. মোহাম্মদ তাজ উদ্দিন, প্রচার সম্পাদক মোঃ ফখর উদ্দিন, দফতর সম্পাদক মোঃ নুরুল আমীন, ক্রীড়া সম্পাদক জুম্মা আব্বাস রাজু, ধর্ম বিষয়ক সম্পাদক জুবেল আহমদ, নির্বাহী সদস্য জয়নাল উদ্দিন ও নির্বাহী সদস্য ফয়জুর রহমান জাহেদ। প্রেস বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




  © All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS