রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

সিলেটে ২ নারীকে কুপিয়ে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড

সিলেটে ২ নারীকে কুপিয়ে হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড

সিলেটে ইউকে ডেস্ক:
সিলেটের গোয়াইনঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে ২ নারীকে কুপিয়ে হত্যার দায়ে এক জনকে মৃত্যুদন্ডের (ফাঁসি) আদেশ দিয়েছে আদালত। বৃহস্পতিবার সিলেট জেলা ও দায়রা জজ মো. বজলুর রহমান এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্ত আসামী মখলিছ উরফে মখন (৫৫)। সে গোয়াইনঘাট উপজেলার পানথুমাই গ্রামের আছকর আলীর পুত্র। এছাড়া তার স্ত্রী রাহেলা বেগমকে (৪৮) ৩ বছরের কারাদন্ডসহ ১০ হাজার টাকা জরিমানা করেছে আদালত। জরিমানা না দিলে তাকে আরও ৬ মাস কারাভোগ করতে হবে। রায় ঘোষণার সময় আসামিরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের পিপি এডভোকেট নিজাম উদ্দিন মামলার নথির বরাত দিয়ে বলেন, ২০১৪ সালের ২৫ এপ্রিল এলাকার পিয়াইন নদীর পারে মুর্তা বেতের বাগানে কাজ করতে যান গোয়াইনঘাট উপজেলার পানথুমাই গ্রামের শমসু মিয়ার স্ত্রী মালেকা বেগম (৫০) ও আজির উদ্দিনের স্ত্রী হাসিনা বেগম (৪৫)। ওই বাগানের মালিকানা নিয়ে একই গ্রামের মখলিছ আলী উরফে মখনের সঙ্গে তাদের বিরোধ ছিল।

বিরোধের জের ওই দিন বেলা ১২ টার দিকে মালেকা ও হাসিনা বেগমকে হত্যা করেন মখন। আর তার স্ত্রী রাহেলা বেগম মামলার আলামত কোদাল লুকিয়ে রাখেন এবং আলামত নষ্ট করার চেষ্টা করেন। ঘটনার পরদিন নিহত হাসিনা বেগমের পুত্র আব্দুস সবুর ৪ জনকে আসামি করে গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করেন।

দীর্ঘ তদন্ত শেষে গোয়াইনঘাট থানার তৎকালীন এসআই মশিউর রহমান ২০১৬ সালের ১৩ এপ্রিল ২ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দেন। এছাড়া তদন্তে অপর ২ আসামীর সংশ্লিষ্টতা না থাকায় তাদের চার্জশিট থেকে বাদ দেওয়া হয়। মামলায় ১৯ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত এই রায় দেয় বলে জানানর রাষ্ট্রপক্ষের পিপি এডভোকেট নিজাম উদ্দিন।

 68 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS