বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:১৫ অপরাহ্ন

পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

পানিতে ডুবে ৪ শিশুর মৃত্যু

সিলেট ইউকে ডেস্ক:
সিলেট শহরতলীর ফড়িংউরায় এক শিশু এবং হবিগঞ্জের বানিয়াচং ও মাধবপুর আরো ৩ শিশুসহ ৪ কন্যা শিশু পানিতে ডুবে মর্মান্তিভাবে মৃত্যু হয়েছে। এরা সবাই সাতাঁর না জানায় বৃহস্পতিবার ও বুধবার বিভিন্ন সময়ে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সিলেটের এয়ারপোর্ট থানার ফড়িংউরা গ্রামের গুলজার মিয়ার কন্যা নাদিয়া (১১) ও তার ভাতিজী সাদিয়া এবং তানিয়া তারা ৩ জনই গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ীর উঠানে খেলাধুলা করছিলো। এক পর্যায়ে নাদিয়া ও তানিয়া গোসল করার জন্য বাড়ীর পার্শ্বে তাদের পুকুরে পানিতে নামে। নাদিয়া ও তানিয়া সাঁতার না জানায় পানিতে হাবুডুবুকালে তাদের সাথে থাকা সাদিয়া তা দেখে চিৎকার করে। বাড়ীর লোকজন চিৎকার শোনে এসে তাদেরকে পানি থেকে উদ্ধার করে দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিশু নাদিয়াকে মৃত ঘোষনা করেন। এছাড়া আহত তানিয়া বর্তমানে সুস্থ্য অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরবর্তীতে এয়ারপোর্ট থানা পুলিশকে সংবাদ দিলে এসআই (নি.) গৌতম চন্দ্র দাশ হাসপাতালে উপস্থিত হয়ে মৃত দেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

এদিকে, হবিগঞ্জের বানিয়াচং ও মাধবপুরে পানিতে ডুবে ২ বোনসহ ৩ শিশুর মৃত্যু হয়েছে। গত বুধবার
বানিয়াচং উপজেলা সদরের দেশমুখ্যপাড়া গ্রামে ও সোয়াবই গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হচ্ছে, বানিয়াচং উপজেলা সদরের দেশমুখ্যপাড়া গ্রামের নুর মিয়ার কন্যা তাছফিয়া আক্তার (৯) ও নুরফল মিয়ার কন্যা নুসরাত আক্তার (৮)। তারা দুজন একে অপরের চাচাতো বোন। নিহত অপর শিশু মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের সোয়াবই গ্রামের দুলাল মিয়ার কন্যা লামিয়া আক্তার (২)।

বানিয়াচং থানার ওসি মো. এমরান হোসেন জানান, বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পার্শ্ববর্তী একটি পুকুরে গোসল করতে যায় তাছফিয়া ও নুসরাত। এ সময় তারা পুকুরের পানিতে ডুবে যায়। অনেকক্ষণ পর পরিবারের লোকজন খুঁজতে গিয়ে পুকুরে তাদের ভাসমান অবস্থায় দেখে। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মাধবপুর থানার ওসি মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, উপজেলার সোয়াবই গ্রামের দুলাল মিয়ার কন্যা লামিয়া আক্তার খেলার একপর্যায়ে বাড়ির পাশের একটি পুকুরে পড়ে যায়। পরিবারের লোকজন খোঁজাখুঁজির এক পর্যায়ে তার মরদেহ পুকুরে ভাসতে দেখে। পরে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 54 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS