সোমবার, ১৪ Jun ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

সিলেটে যুবকের মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত ৩ জনের রিমান্ডের আবেদন

সিলেটে যুবকের মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত ৩ জনের রিমান্ডের আবেদন

সিলেট ইউকে ডেস্ক:
সিলেট নগরীর কাজিটুলায় পাঁচ তলা থেকে পড়ে রাবিদ আহমদ নাজিম (২৭) এর রহস্যজনক মৃত্যুর ঘটনায় গ্রেফতারকৃত ৩ জনের ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়েছে পুলিশ। মঙ্গলবার বিকেলে সিলেট মুখ্য মহানগর হাকিমের ভার্চুয়াল আদালতের মাধ্যমে তাদের ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়। তবে মঙ্গলবার রিমান্ডের শুনানি হয়নি বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ।

এদিকে ময়না তদন্ত শেষে নিহতের লাশ মঙ্গলবার বিকেল ৩টার দিকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এ ঘটনায় গত সোমবার রাত সোয়া ১২টার দিকে এক নারী ও তার ২ ভাইকে গ্রেফতার করেছে কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে- নিজামের সঙ্গে এক ফ্ল্যাটে থাকা নারী শাহনিয়া বেগম (৩০), তার ভাই আকবর (২৬) ও ইয়ামিন (২৪)। তাদের বাবার নাম আলাউদ্দিন আনোয়ার। তাদের বাড়ি বালাগঞ্জ থানার গহরপুর এলাকায়। এর আগে সোমবার রাতে ওই ৩ জনের বিরুদ্ধে নাজিমের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-২৪।

পুলিশ জানিয়েছে, মাদক সংক্রান্ত বিরোধের জেরে নাজিমকে পরিকল্পিতভাবে হত্যা করা হতে পারে। এজন্য পুলিশ শাহনিয়া বেগম নামের ওই নারীকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করলেও তিনি মুখ খুলছেন না। সেই সাথে মুখ খুলছেন না শাহনিয়ার ২ ভাই আকবর এবং ইয়ামিনও। তাদের কাছ থেকে কোনো তথ্য না পাওয়ায় পুলিশ গতকাল মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেছে। তবে আদালত এ ব্যাপারে কোন সিদ্ধান্ত দেননি। পরবর্তী তারিখে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছে পুলিশ।

জানা গেছে, সোমবার কাজীটুলা এলাকায় বহুতল ভবনের নিচ থেকে নাজিম আহমদ রাবিদ (৩১) নামে এক যুবককে আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করে নিহতের পরিবারের পক্ষ থেকে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করা হয়। এই মামলায় গ্রেফতারকৃত ৩ জন নিহত নাজিমের সাথে কাজীটুলা উঁচা সড়কের একটি বহুতল ভবনের একই ফ্ল্যাটে থাকতেন। তারা সকলেই নাজিম আহমদ রাবিদের ভাই-বোন পরিচয়ে একই বাসায় ভাড়া থাকতেন বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, নাজিম ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার বি/৫ ফ্ল্যাটটি খালাতো ভাই-বোন পরিচয়ে শাহনিয়া বেগম ও তার ভাই আকবরের সঙ্গে বাসা ভাড়া নেন। সেখানে তিনি প্রায়ই রাত কাটাতেন। নাজিম যাদের সঙ্গে ভাড়া থাকতেন সেই ছেলে ও মেয়ে তার খালাতো ভাই-বোনও নন বলে পুলিশ নিশ্চিত করেছে। সোমবার সকাল সাড়ে ১০টায় মারা যান নাজিম। পাঁচতলা থেকে পড়ে মারা গেছেন বলে তার ফ্ল্যাটের লোকজন দাবি করলেও পরিবার বলছে এটা হত্যাকান্ড। এছাড়া মৃত্যুর পর নাজিমের থাকার কক্ষ থেকে নানা রকমের মাদকদ্রব্য ও সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে পুলিশ।

 45 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS