সোমবার, ১৪ Jun ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

টিলাগড় ক্লাব’র নতুন কমিটি

টিলাগড় ক্লাব’র নতুন কমিটি

সিলেট ইউকে ডেস্ক:

সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রিমিয়ার লীগের ক্লাব ঐতিহ্যবাহী টিলাগড় ক্লাব’র নতুন কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৭ জুন) ক্লাবের উপদেষ্টাদের উপস্থিতিতে কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে সভাপতি, হিরক রঞ্জন দে পাপলুকে সাধারণ সম্পাদক, অধ্যাপক মো. লাহিন উদ্দিনকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ১২ সদস্যের আংশিক কার্যকরি কমিটি অনুমোদন করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি এডভোকেট রঞ্জিত সরকার, সহ সভাপতি আলী হায়দার চৌধুরী বাবু, রুমি আহমদ, হাবিবুর রহমান ফয়সল, কবিরুল ইসলাম কবির, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, আবদুল কাদির, আজাদুর রহমান চঞ্চল, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম বখত জেম।
নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি প্রদান করার জন্য বলা হয়।
কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত উপদেষ্টাদের সভায় সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।
উপস্থিত ছিলেন- টিলাগড় কেন্দ্রীয় জামে মসজিদের মোতাওয়াল্লী অধ্যাপক সৈয়দ মকসুদ আলী, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাপলাবাগ বহুমুখি উন্নয়ন সমিতির সভাপতি রোটাঃ আতাউর রহমান, টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক মো. ছমর উদ্দিন মানিক, পঞ্চায়েত কমিটির সদস্য আমিরুল ইসলাম মাসুক, সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও পঞ্চায়েত কমিটির সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক, গোপালজিউড় আখড়া কমিটির সভাপতি ও পঞ্চায়েত কমিটির সহ সভাপতি এডভোকেট কংকন কুমার রায়, শিবগঞ্জ বাজার কমিটির সভাপতি ও পঞ্চায়েত কমিটির সদস্য মুহিবুর রহমান মুহিব, টিলাগড় ক্লাবের সাবেক সভাপতি ও পঞ্চায়েত কমিটির সদস্য সরওয়ার আহমদ।

 31 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS