সোমবার, ১৪ Jun ২০২১, ০৫:১৩ অপরাহ্ন

সিলেটে পাঁচ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু নিয়ে রহস্য!

সিলেটে পাঁচ তলা থেকে পড়ে যুবকের মৃত্যু নিয়ে রহস্য!

নিজস্ব প্রতিবেদক:

সিলেট নগরীর কাজিটুলায় পাঁচ তলা থেকে পড়ে এক যুবক মারা গেছেন। এই মৃত্যু দুর্ঘটনা, আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

সোমবার (৭ জুন) সকালে নগরীর কাজিটুলার ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার নিচ থেকে তাকে আহত অবস্থায় উদ্ধার করেন স্থানীয়রা। পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে দুপুর দেড়টার দিকে রাবিদ আহমদ নাজিম (২৭) নামে ওই যুবক মারা যান।

নিহতের নাজিম সিলেটের শাহপরাণ থানার পিরেরবাজার এলাকার আটগাঁও কেউয়া গ্রামের নুর মিয়ার ছেলে। তিনি ঊঁচাসড়কস্থ চৌধুরী ভিলা নামক ৫ তলা বাসার পঞ্চম তলার খালাতো ভাই-বোনের সাথে ভাড়া থাকতেন।

এ বিষয়ে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আবু ফরহাদ বলেন, ঘটনাস্থল পরিদর্শকন করেছে পুলিশ। নাজিমের ফ্ল্যাট থেকে বেশকিছু মাদক দ্রব্য উদ্ধার করা হয়। তবে এটি আত্মহত্যা, দুর্ঘটনা নাকি হত্যা তা এখনই বলা যাচ্ছে না।

নাজিমের ভাই জামিল আহমদ জানান, আজ সকালে স্থানীয়রা ফোন করে জানান, আমার ভাই নাজিম পাঁচতলা থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন। তাকে সিলেট এম জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। খবর পেয়ে আমরা দ্রুত ওসমানী হাসপাতালে এসে আমার ভাইকে মৃত দেখতে পাই।

তিনি বলেন, রোববার রাতে কে বা কারা আমার ভাইকে ফোন করে কাজিটুলায় নিয়ে আসে। রাতে আর সে বাড়ি ফেরেনি। রাতে তার ফোনও বন্ধ ছিলো। এখনও বিস্তারিত কিছু জানি না।

 183 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS