রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জে ৩ ভুয়া র‌্যাব গ্রেফতার

শায়েস্তাগঞ্জে ৩ ভুয়া র‌্যাব গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে ভুয়া র‌্যাব অফিসার পরিচয় দিয়ে বিভিন্ন মহল হতে চাঁদা দাবির অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত শুক্রবার রাত সাড়ে ১২ টার দিকে রেলওয়ে কলোনী এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, মৌলভীবাজার জেলার বড়লেখা থানার পাকশাইল গ্রামের মৃত আতাউর রহমানের পুত্র বর্তমানে শায়েস্তাগঞ্জ রেলওয়ে কলোনীর কোয়ার্টারের বাসিন্দা মো: কাউছার মিয়া (৩৯), হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পূর্ব বাগুনিপাড়ার মৃত আহম্মদ শাহ’র পুত্র মো: ফয়সল শাহ (৩৫) ও হবিগঞ্জের চুনারুঘাট থানার টেকেরঘাটের মো: রজব আলীর পুত্র মো: কামাল মিয়া (২২)।
র‌্যাব জানায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১ (হবিগঞ্জ ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর সৌরভ মোঃ অসীম শাতিল এবং সিনিঃ এএসপি এ,কে,এম কামরুজ্জামান এর নেতৃত্বে হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন শায়েস্তাগঞ্জ রেলওয়ে কলোনী এলাকায় র‌্যাব অফিসার পরিচয় দিয়ে হুমকির মাধ্যমে বিভিন্ন মহল হতে চাঁদাবাজি করায় অভিযান পরিচালনা করে মোঃ কাউছার মিয়া, মোঃ ফয়সল শাহ ও মোঃ কামাল মিয়াকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীদের’কে কুমিল্লা জেলার কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার মামলা নং-৪৫, তারিখ ২৮/০৫/২০২১, ধারা ১৭০/৪০৬/৫০৬ পেনাল কোড মূলে থানায় হস্তান্তর করার নিমিত্তে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা র‌্যাব ক্যাম্পে হস্তান্তর করা হয়েছে।

 147 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS