শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন

শেখ হাসিনার উন্নয়নে আমি অংশীদার হতে চাই….স্যার এনাম উল ইসলাম

শেখ হাসিনার উন্নয়নে আমি অংশীদার হতে চাই….স্যার এনাম উল ইসলাম

সিলেট-৩ আসন (ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ, দক্ষিণ সুরমা) আওয়ামী লীগ মননোয়ন প্রত্যাশী হাজী মো. আব্দুল মছব্বির সিটির চেয়ারম্যান, যুক্তরাজ্য আওয়ামী লীগ ম্যাচেস্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সাবেক ছাত্রনেতা স্যার এনাম উল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ সরকার জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন, আমি তার অংশীদার হতে চাই। জননেত্রী শেখ হাসিনার সরকার সফলতার সহিত দীর্ঘদিন যাবত দেশের যেমন উন্নয়ন-অগ্রগতি করছে, তেমনি প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত দেশ বিনির্মাণে কাজ করছি।
তিনি আরো বলেন, মরহুম মাহমুদ-উস-সামাদ চৌধুরী একজন আদর্শবান ও সজ্জন রাজনীতিবিদ হিসেবে সবার প্রিয় ব্যক্তিত্ব ছিলেন। তাঁর মতো একজন গুণী, অভিজ্ঞ ও জনপ্রিয় রাজনীতিবিদের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগসহ সমগ্র জাতির অপূরণীয় ক্ষতি হলো। একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকার আর্থসামাজিক উন্নয়নে তাঁর অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।
তিনি সোমবার সিলেট-৩ আসনের বালাগঞ্জ উপজেলার পূর্বে গৌরিপুর মুসলিমাবাদ উত্তর সুজননগর বিদ্যালয় মাঠে ও পশ্চিম গৌরিপুর ছিন্নাতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এবং দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউনিয়নের কাজিরখলা এলাকায় খাদ্য সামগ্রী বিতরণকালে উপরোক্ত কথাগুলো বলেন।
পূর্বে গৌরিপুর : ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমিন তালুকদারের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা নোমানের পরিচালনায় বক্তব্য রাখেন উত্তর সুজননগর বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা মিছবাহুল ইসলাম, আব্দুল মতিন, আব্দুল মুকিতসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় তিনি স্কুলের উন্নয়ন কাজের জন্য নগদ ২০ হাজার টাকা প্রদান করেন।
পশ্চিম গৌরিপুর : বীর মুক্তিযোদ্ধা ইসকন্দর আলীর সভাপতিত্বে ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক মিয়ার পরিচালনায় স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ডের মেম্বার দুলা মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সায়েস্তা মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বরইকান্দি : স্থানীয় মুরব্বী আব্দুল মতিন ও ছাত্রলীগ শিমুল আহমদের পরিচালনায় উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী রব মিয়া, দিপু আহমদ, সুম্মি আহমদ, সেলিম মিয়া, জাবেদ আহমদ, মারুফ মিয়া, টিপু আহমদ, সাহিদ আহমদ।
পরে স্যার এনামুল ইসলাম বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের নেতৃবৃন্দ সাথে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় বক্তব্য রাখেন ইউনিটের সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, দৈনিক সিলেটের দিনকালের সম্পাদক ও প্রকাশক এবং জেলা আওয়ামী লীগের বন পরিবেশ সম্পাদক মস্তাক আহমদ পলাশ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফেরদৌস চৌধুরী রুহেল, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম খোকন, মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক শোয়েব আহমদ, মনসুরজ্জামান চৌধুরী বাবুলসহ ইউনিটের সদস্যবৃন্দ।
সকল অনুষ্ঠান গুলোতে উপস্থিত ছিলেন প্রবীণ ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, মহানহর শ্রমিক লীগের সহ-সভাপতি তাজ উদ্দিন খান আলম, রুহল আলম চৌধুরী উজ্জ্বল সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

 54 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS