রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

২৪ ঘণ্টায় সিলেটে আরো একজনের মৃত্যু, মোট মৃত্যু ২৯৩ জন

২৪ ঘণ্টায় সিলেটে আরো একজনের মৃত্যু, মোট মৃত্যু ২৯৩ জন

করোনা

নিজস্ব প্রতিবেদক:
গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৯৩ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ১০০ জনের শরীরে। এছাড়া এই ২৪ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৯৫ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।
মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১০০ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭ হাজার ৮৯৬ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১১ হাজার ১২৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬০৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৮৫ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৭৬ জন।
গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ১০০ জন করোনা আক্রান্ত রোগীর ৬৯ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ২জন ও হবিগঞ্জে শনাক্ত হয়েছেন আরও ১৬ জন করোনা আক্রান্ত রোগী। এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৪ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।
একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৯৫ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন, যাদের ৯২ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ৩ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা। এরমধ্য দিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৬ হাজার ৪২৫ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১০ হাজার ২৬৮ জন, সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৬৯৫ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৪ জন।
সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে করোনায় মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ২৯৩ জন। এরমধ্যে সিলেট জেলার ২২৫ জন, সুনামগঞ্জে ২৬ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৪ জন।
সিলেটের ৪ জেলা মিলে ২২৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২২০ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, হবিগঞ্জে ২ জন ও ৩ জন মৌলভীবাজারে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে ৭৯ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায়।

 31 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS