রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৯ পূর্বাহ্ন

দেশের উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে….প্রবাসী কল্যাণ মন্ত্রী

দেশের উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে….প্রবাসী কল্যাণ মন্ত্রী

সিলেট ইউকে ডেস্ক:
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, দেশের সার্বিক উন্নয়নে শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে শহর থেকে গ্রাম, এমন কোন যায়গা নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ডকে আরও ত্বরান্বিত করতে এবং সমৃদ্ধশালী দেশ গড়তে আপনাদের সহযোগিতা দরকার। সে লক্ষ্যে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। মন্ত্রী বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন বলে আজ আমি মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছি। তাই তো আমি মনে করি এই এলাকার প্রতিটি সমস্যাই আমার নিজের। সুতরাং এই উপজেলার স্কুল, কলেজসহ যত শিক্ষা প্রতিষ্ঠান এবং রাস্তাঘাট রয়েছে সেগুলোর যেখানেই সমস্যা রয়েছে আপনারা আমাকে বলবেন। এলাকার সার্বিক উন্নয়নে আমি আপনাদের সহযোগিতায় নিয়ে তা সমাধানের চেষ্টা করবো।
তিনি শনিবার সকালে সিলেটের গোয়াইনঘাট উপজেলার বেশ কয়েকটি উন্নয়ন মূলক প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন ও পরিদর্শন শেষে ইমরান আহমদ বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত সংক্ষিপ্ত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমানের সভাপতিত্বে ও গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফার ুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) এ.কে. এম. নূর হোসেন নির্ঝর, গোয়াইনঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) প্রবাস কুমার সিংহ, গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আহাদ, জেলা আওয়ামী লীগের সদস্য ও পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার, সুভাস চন্দ্র পাল ছানা, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মুজিবুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, উপজেলা যুবলীগের সদস্য নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া রাসেল, গোলাম করিম শামিম, সালেহ আহমদ, মুজিবুর রহমান, নুরুল মুমিন যাহেদ, হেলাল আহমদ, জুবের আহমদ, রশিদ আলী, আবদুল কাদির, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি গোলাম রাব্বানী সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সুফিয়ান প্রমুখ।
এর আগে মন্ত্রী ইমরান আহমদ গোয়াইনঘাটের আলীরগাঁও কলেজ ও পুকাশ স্কুল এন্ড কলেজসহ জাফলং-মামার বাজার রাস্তার বিভিন্ন উন্নয়নমুলক কাজ পরিদর্শন করেন এবং গোয়াইনঘাট-রাধানগর সড়ক পরিদর্শন করে দ্রুত সংস্কারের আশ্বাস দেন।

 48 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS