রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন

গোলাপগঞ্জের দানা মিয়ার নির্মমতায় মা হারাল দুই শিশু

গোলাপগঞ্জের দানা মিয়ার নির্মমতায় মা হারাল দুই শিশু

সিলেট ইউকে ডেস্ক:

সিলেটের গোলাপগঞ্জে দানা মিয়া (৩৪) নামের এক ঘাতক স্বামীর হাতে লাকী বেগম (২৩) নামে এক গৃহবধূ নির্মম ভাবে খুন হয়েছেন। বুধবার দুপুর ১টায় উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাও গ্রামে এ ঘটনা ঘটে।

পারিবারিক কলহের জেরে লাকি বেগমের স্বামী তাকে হত্যা করেছেন বলে অভিযোগ ওঠেছে। এ ঘটনায় স্বামী দানা মিয়া কে আটক করেছে পুলিশ। সে বাঘা দক্ষিণ কান্দিগাও গ্রামের সুনা মিয়ার ছেলে। দানা মিয়া ও লাকী বেগমের ৩বছর বয়সী এক ছেলে ও ৫বছরের একটি মেয়ে রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন ধরে দানা মিয়া ও তার স্ত্রী লাকী বেগমের মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর কারণে কয়েকদিন আগে লাকি বেগম বাবার বাড়িতে চলে যান। পরে স্থানীয় সালিশের মাধ্যমে লাকি বেগম আবারো স্বামীর বাড়িতে আসেন। বুধবার দুপুরে তাদের মধ্যে আবারো বাকবিতন্ডা হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে দানা মিয়া ছুরি দিয়ে লাকী বেগমকে উপর্যুপরি কুপাতে থাকেন। তার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই তিনি মৃত্যুবরণ করেন।

তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার পর পরই অভিযুক্ত স্বামী গাঁ ডাকা দিলেও থানা পুলিশ থাকে আটক করতে সক্ষম হয়।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রীকে খুনের সাথে অভিযুক্ত দানা মিয়াকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

 88 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS