শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় নিরীহ পরিবারকে হয়রানির অভিযোগ

সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন
অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় নিরীহ পরিবারকে হয়রানির অভিযোগ

সিলেট ইউকে ডেস্ক: অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় জাফলংয়ে বাড়িঘরে হামলা, মামলা ও জোরপূর্বক টিপসই নেওয়ার অভিযোগ উঠেছে আলিম উদ্দিন ও তার সহযোগীদের বিরুদ্ধে। বুধবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন কালীনগর গ্রামের আল-আমিন।
সংবাদ সম্মেলনে আল আমীন বলেন ‘আমার শ্যালিকা লিজাকে দিয়ে নয়াবস্তি গ্রামের বাসিন্দা সংবাদকর্মী আকবর হোসেন, ইউসূফ আলী, ইসলামউদ্দিন ও সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মিথ্যা নারী নির্যাতন মামলা দিতে ৬ লাখ টাকা প্রস্তাব করে। এতে লিজা রাজি না হলে একই এলাকার অন্য এক তরুনীর সঙ্গে আলিম উদ্দিনের ভাই শাহজাহান চুক্তি করে। চলতি মাসের প্রথম দিকে মামলার আলামত সৃষ্টি করতে ওই তরুণিকে শাহজাহানের বাড়িতে নিয়ে গেলে ৯৯৯ এ ফোন করে ঘটনাটি জানিয়ে দেয় লিজা। পরে পুলিশ এসে শাহজাহানের ঘর থেকে তরুণীকে উদ্ধার করে। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে গত ১৩ জানুয়ারি বিকেলে আলীম, শাহজাহান, রেজওয়ান, দেলোয়ার সহ কয়েকজন আল-আমিনের বাড়িতে হামলা চালিয়ে ৪ মাসের অন্তসত্বা স্ত্রী পারুল বেগমসহ পরিবারের লোকজনকে মারধোর করে। এ ঘটনায়র পরদিন আলিম উদ্দিন, শাহজাহান, রেজওয়ানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।’
এদিকে- ঘটনার পর দিন বিকেলে মামলার বাদি সানোয়ারা বেগমের ঘরে হামলা চালায় আসামিরা। এ হামলার খবর পেয়ে সংবাদকর্মী আকবর সেখানে গেলে পাল্টা তাকে হামলাকারী সাজিয়ে পুলিশে ধরিয়ে দেওয়া হয় বলে সংবাদ সম্মেলনে জানান আল আমিন। এখন মিথ্যা ঘটনায় আলিম বাহিনীর মামলায় সংবাদকর্মী আকবর কারাগারে রয়েছে। সংবাদ সম্মেলনে আল আমিন জানান- মামলা তুলে নিতে আলিম উদ্দিন ও তার সহযোগীরা গত দু’দিন আগে তার কাছ থেকে জোরপূর্বক একটি সাদা কাগজে টিপসই নিয়ে নেয়। এ ঘটনায় তিনি থানায় সাধারন ডায়েরি করেছেন বলে জানান। তিনি জানান- আকবরের বড় ভাই মো. আজগর আলী ও চাচাতো ভাই সোহেল আহমদকে অস্ত্র, নারী নির্যাতন মামলায় জড়ানোর চেষ্টা করছে।
আল আমিন আরও বলেন, আলিম উদ্দিন ও তার শ্যালক তাহির মিয়া কলেজ ছাত্রীর দায়ের করা ধর্ষণ ও পর্ণোগ্রাফি মামলার আসামি। তাহির মিয়া প্রেমের ফাঁদে পেলে ওই কলেজ ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও ধারন করে। পরবর্তীতে ওই কলেজ ছাত্রীর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়েছিলো। সংবাদ সম্মেলনে আলিম উদ্দিন ও তার সহযোগীদের বিরুদ্ধে সিলেটের প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন আল আমিন। সংবাদ সম্মেলনে আল আমিনের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন সাদ্দাম হোসেন।

 60 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS