শনিবার, ০৬ মার্চ ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন

সিলেটে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার ৫

সিলেটে বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক: সিলেটে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ১২০ পুরিয়া গাঁজাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠান।

জানা যায়, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে র‌্যাব-৯ এর উপ-অধিনায়ক মেজর মো. শওকাতুল মোনায়েম, এএসপি আব্দুল্লাহ এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে মেজরটিলা সৈয়দপুর এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তার হেফাজতে থাকা ১ হাজার ৯৬৫ পিস ইয়াবা জব্দ করা হয়।
এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে। মঙ্গলবার তাকে কারাগারে পাঠানো হয়েছে। ধৃত মাদক ব্যবসায়ী আনসার আলী (৩৯) জগন্নাথপুরের মজিদপুর গ্রামের মৃত আলা মিয়ার ছেলে।

একইদিন সোমবার নগরীর মজুমদারপাড়া থেকে ৩১ পিস ইয়াবাসহ এক নারী ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলো, ব্রাহ্মনবাড়ীয়ার নবীনগর থানাধীন ইব্রাহিমপুর এলাকার পালবাড়ী বাজারের মৃত জহির মিয়ার ছেলে আব্দুস শুক্কুর ও তার স্ত্রী প্রিয়া আক্তার।

ওইদিন একটি নগরীর মুন্সিপাড়া আবাসিক এলাকায় পৃথক আরো অভিযান চালিয়ে ৩৯ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আনোয়ারকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। সে ব্রাহ্মনবাড়ীয়া জেলার কসবা থানাধীন মান্দারপুর গ্রামের মোহন মিয়ার ছেলে।

অপরদিকে, দক্ষিণ সুরমার রেল স্টেশন গামী লিংক রোডের সোহাগ স্টোর থেকে গাঁজাসহ মাদক ব্যবসায়ী শামীম মিয়াকে (৪০) গ্রেফতার করেছে। এসময় পুলিশ দোকান থেকে ১২০ পুরিয়া গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃত শামীম মেনিখলার ৪০নং বাসার মৃত ওয়াতির আলীর ছেলে।
এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মঙ্গলবার থানায় মাদক আইনে মামলা দায়ের করে।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শামীম মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। এর আগে সোমবার রাতে পুলিশ তাকে গ্রেফতার করে।

 60 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS