মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

সিলেট-ঢাকা মহাসড়কে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় আহত ১০

সিলেট-ঢাকা মহাসড়কে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় আহত ১০

সড়ক দূঘটনা

নিজস্ব প্রতিবেদক: সিলেট-ঢাকা মহাসড়কে মাত্র আধাঘন্টার ব্যবধানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে ৭ টায় ও ৮টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার অতির বাড়ি ও ওসমানীনগরের গোয়ালাবাজরস্থ ইলাশপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ১০জন।

জানা যায়, বুধবার সকাল সাড়ে ৭ টায় দক্ষিণ সুরমার অতির বাড়ি এলাকায় হবিগঞ্জ এক্সপ্রেসের একটি বাসের সাথে সিলেটমুখী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এ ঘটনায় কেউ হতাহত না হলেও বাসের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

এদিকে, এ ঘটনার প্রায় আধাঘন্টা পরে ওসমানীনগরের ইলাশপুরে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মাজারগামী একটি বাস খাদে পড়ে যায়। এতে আহত হয়েছেন ১০ জন।

সকাল ৮টার দিকে ওসমানীনগরের ইলাশপুর নামক এলাকায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও দমকল বাহিনীর একটি দল ঘটনাস্থলে গিয়ে খাদে পড়া বাস থেকে আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। তবে আহতদের পরিচয় জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, বগুড়া থেকে সিলেটে মাজার জিয়ারতের উদ্দেশ্যে আসছিলেন যাত্রীরা। ইলাশপুরে ঘন কুয়াশার কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খাদে পড়ে যায়। পরে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা বাসের ভেতর থেকে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে।

 34 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS