মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন

সিলেটে ট্রাক চাপায় দু’জন নিহতের ঘটনায় মামলা

সিলেটে ট্রাক চাপায় দু’জন নিহতের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক: নগরীর সুবিদবাজারে ট্রাক চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহতের ঘটনায় চালকসহ কয়েকজন অজ্ঞাত আসামীর বিরুদ্ধে মামালা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে নিহত সজিব আহমদের মা সালমা আক্তার বাদী হয়ে কোতোয়ালি থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে (৪৮) প্রধান আসামী করা হয়। এর আগে সোমবার রাতেই ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশ। আটক ট্রাক চালক জাহিদ মিয়া (৪৮) বগুড়ার শিবগঞ্জের মৃত মোজাহার হোসেনের ছেলে।

এদিকে মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃত ট্রাক চালক জাহেদ মিয়াকে এই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ।

সোমবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে নগরীর সুবিদবাজার এলাকায় ট্রাক চাপায় সজিব (২৫) ও লুৎফুর (২০) নামে দুই যুবকের নিহতের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই তারা দুজন প্রাণ হারান। এরপর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় বেশ কয়েকটি ট্রাক ভাঙচুর করেন তারা এছাড়া ৪টি ট্রাকে অগ্নিসংযোগ করেন। ঘণ্টা খানেক চেষ্টার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশের হস্তক্ষেপে রাত ১ টার পর এই সড়ক দিয়ে যান চলাচল শুরু হয়।

 45 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS