শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৪৫ পূর্বাহ্ন

সর্বশেষ শিরোনাম :
পররাষ্ট্রমন্ত্রী ও সেলিনা মোমেনের সুস্থতা কামনায় আমেরিকায় দোয়া মাহফিল জমি দখল করতেই জালালাবাদ হোমিও কলেজের কর্তৃপক্ষের বিরুদ্ধে অপপ্রচার জগন্নাথপুরে ফিসারির মাছ চুরি: গ্রেফতার ২ এমসি কলেজে গণধর্ষণ: ৮ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করোনার দ্বিতীয় ঢেউয়ে করণীয় নির্ধারণে সিলেট আসছেন পাট সচিব ছাতকে রেলওয়ে দুর্নীতি বিষয়ে তদন্ত কমিটি গঠন  সিলেটে র‌্যাবের পৃতক অভিযানে বিপুল পরিমান মাদকসহ গ্রেপ্তার ৮ সরকারি বিধিবিধান ভঙ্গ করায় সিলেটে ৩ প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা জরিমানা ভাগ্নের সুনাম নষ্ট করতে মিথ্যাচার করছেন সৎ মামা সিলেটে হত্যায় মামলায় ৩ জনের যাবজ্জীবন, একজনের খালাস
সিলেটে যুবকের রহস্যজনক মৃত্যু, তরুণী গ্রেপ্তার

সিলেটে যুবকের রহস্যজনক মৃত্যু, তরুণী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

সিলেট নগরীর পাঠানটুলার নিকুঞ্জ আবাসিক এলাকায় এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। শনিবার (২১ নভেম্বর) সকালে নগরীর পাঠানটুলা থেকে মিফতাহুর রহমান (৩৫) নামের ঐ ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ।

মিফতাহুর রহমান দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কদমতলি গ্রামের মতিউর রহমানের ছেলে।

তিনি এক তরুণীকে নিয়ে পাঠানটুলার নিকুঞ্জ আবাসিক এলাকার একটি বাসায় ভাড়া থাকতেন। মিফতাহুর আত্মহত্যা করেছেন বলে ধারণা পুলিশের। ওই বাসা থেকেই পুলিশ মিফতাহুরের প্রেমিকা ঐ তরুণীকে আটক করেছে । পরে শনিবার বিকেলে মিফতাহুরের বাবা মতিউর রহমান বাদী হয়ে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনে তাকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে নিহতের চাচা মুহিবুর রহমান জানান, গ্রেপ্তার হওয়া মেয়েটি বাগেরহাটের ফকিরহাট থানা এলাকার। তাকে আমরা চিনি না। মেয়েটিকে আমার ভাতিজার বাসায় পাওয়া গেছে। তাদের বিয়ে হয়েছিলো কী না সেটাও আমরা জানি না।

মিফতাহুর রহমানকে হত্যা করা হতে পারে বলেও অভিযোগ তার।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুজনের মধ্যে ঝগড়া হয়েছিলো। এর জের ধরে রাতেই কিংবা শনিবার সকালে যে কোন সময় মিফতাহুর আত্মহত্যা করতে পারেন।

শুক্রবার রাতে ঐ এলাকার একটি ভাড়াটে বাসায় মিফতাহুর রহমানের সাথে ঝগড়া হয় তার প্রেমিকার। ঝগড়ার পর প্রেমিকা একরুমে বসে ব্লেড দিয়ে নিজের হাত কাটছিলেন। আর প্রেমিক অন্য কক্ষে গলায় ফাঁস দেন।

সিলেট কতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। ওই বাসা থেকে নিহত মিফতাহুর রহমানের প্রেমিকাকে আটক করেছে। তাকে আসামি করে নিহতের বাবা একটি মামলা করেছেন।

গ্রেপ্তার হওয়া তরুণীর বরাত দিয়ে ওসি বলেন, তরুণীর মা কয়েকদিন পূর্বে মেয়েকে মিফতাহুর রহমানের বাসায় রেখে যান। শুক্রবার রাতে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। এতে দুজন দুই রুমে চলে যায়। মেয়েটি একরুমে বসে ব্লেড দিয়ে হাত কাটছিলো। আর ছেলেটি গলায় ফাঁস দেয়।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS