শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:১০ পূর্বাহ্ন

সর্বশেষ শিরোনাম :
পররাষ্ট্রমন্ত্রী ও সেলিনা মোমেনের সুস্থতা কামনায় আমেরিকায় দোয়া মাহফিল জমি দখল করতেই জালালাবাদ হোমিও কলেজের কর্তৃপক্ষের বিরুদ্ধে অপপ্রচার জগন্নাথপুরে ফিসারির মাছ চুরি: গ্রেফতার ২ এমসি কলেজে গণধর্ষণ: ৮ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করোনার দ্বিতীয় ঢেউয়ে করণীয় নির্ধারণে সিলেট আসছেন পাট সচিব ছাতকে রেলওয়ে দুর্নীতি বিষয়ে তদন্ত কমিটি গঠন  সিলেটে র‌্যাবের পৃতক অভিযানে বিপুল পরিমান মাদকসহ গ্রেপ্তার ৮ সরকারি বিধিবিধান ভঙ্গ করায় সিলেটে ৩ প্রতিষ্ঠানকে ৪ লাখ টাকা জরিমানা ভাগ্নের সুনাম নষ্ট করতে মিথ্যাচার করছেন সৎ মামা সিলেটে হত্যায় মামলায় ৩ জনের যাবজ্জীবন, একজনের খালাস
জবানবন্দি দিতে রাজী না হওয়ায় আরও ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু

জবানবন্দি দিতে রাজী না হওয়ায় আরও ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু

নিজস্ব প্রতিবেদক: সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে রায়হান হত্যা মামলায় পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে আরও ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

৫ দিনের রিমান্ড শেষে রোববার (২৫ অক্টোবর) বিকেলে তাকে সিলেটের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম জিয়াদুর রহমানের আদালতে হাজির করা হয়। টিটু আদালতে জবানবন্দি দিতে রাজী না হওয়ায় তার আরও ৫ দিনের রিমান্ড আবেদন করেছিলেন তদন্তকারী কর্মকর্তা। আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিলেটের পরিদর্শক মহিদুল ইসলাম এ তথ্য জানিয়ে বলেন, তাকে ১৬৪ জবানবন্দি দেওয়ার জন্য বলা হলে সে তা দেয়নি; এজন্য পিবিআই আরো ৫ দিনের রিমান্ড আবেদন করে। অতিরিক্ত মুখ্য মহানগর আদালতের বিচারক জিয়াদুর রহমান ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার (২৪ অক্টোবর) টিটুর ৫ দিনের রিমান্ড শেষ হয়। এরআগে গত ২০ অক্টোবর পুলিশ কনস্টেবল টিটু চন্দ্র দাসকে গ্রেপ্তার করা হয়। ওইদিনই তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এই মামলায় শনিবার আরেক কনস্টেবল হারুনুর রশীদকে গ্রেপ্তার করে ৫ দিনের রিমান্ডে নিয়েছে পিবিআই।

টিটু ও হারুন বন্দরবাজার ফাঁড়িতে কর্মরত ছিলেন। রায়হান আহমদ মৃত্যুর ঘটনায় টিটু-হারুনসহ আরও ৪ পুলিশ সদস্যকে আগেই সাময়িক বহিস্কার করা হয়েছিলো।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS