মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:১৬ অপরাহ্ন

সর্বশেষ শিরোনাম :
কুলাউড়ায় কিশোরীর আত্মহত্যা তাহিরপুরের হত্যা মামলার আসামি ভৈরব থেকে গ্রেপ্তার দোয়ারাবাজারে ফসলি জমিতে বিষ দিয়ে হাস-মুরগ হত্যা দোয়ারাবাজারে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা জবানবন্দি দিতে রাজী না হওয়ায় আরও ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু স্বামী-সন্তান ছেড়ে যুবকের সঙ্গে পালানোর পর রাস্তায় গৃহবধূর লাশ, প্রেমিক আটক স্বাস্থ্যবিধি মেনে পূজার আনুষ্ঠানিকতায় অংশ নেয়ার আহবান মেয়র আরিফের ছেলে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে পুলিশ ফাঁড়ির সামনে মা’র অনশন রায়হান হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমেদ তারেক এর নেতৃত্বে পূজামণ্ডপ পরিদর্শন
লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হকের করোনা মুক্তিতে দোয়া ও শুকরানা মাহফিল

লক্ষীপুর ইউপি চেয়ারম্যান আমিরুল হকের করোনা মুক্তিতে দোয়া ও শুকরানা মাহফিল

দোয়ারাবাজার প্রতিনিধিঃ- দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়ায় দোয়া ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার  বিকেলে চারটায় উপজেলার লক্ষীপুর ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে দোয়া ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত হয়। লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলামের  সভাপতিত্বে ও যুবলীগ নেতা নুরুল হুদার  পরিচালনায় এতে ভার্চুয়ালে যুক্ত হন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সুনামগঞ্জ -৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক।এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আহমদ আলী আপন, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ, তৈয়বুর রহমান, আলী আকবর, ব্যবসায়ী আক্তার হোসেন, ফজলুর রহমান, নুরুল আমিন, মানিক মিয়া, নূরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ মশিউর রহমান, মাওলানা আব্দুল হক, অধ্যক্ষ আব্দুল কাদির, শিক্ষক ফারুক আহমেদ, ছাত্রলীগ নেতা আবুবকর সিদ্দিক, রুবেল আহমদ প্রমুখসহ লক্ষীপুর ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ। দোয়া ও শোকরানা মাহফিলের শুরুতে উপস্থিতিদের উদ্দেশ্যে বক্তব্যে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক বলেন, আপনাদের দোয়া এবং ভালোবাসায় মহান আল্লাহ তায়ালার অশেষ রহমতে আবারও আপনাদের মাঝে ফিরে এসেছি। আমি অসুস্থ থাকাবস্থায় যারা আমার জন্য দোয়া করেছেন, সার্বক্ষণিক আমার খোঁজ খবর নিয়েছেন সবার নিকট আমি চির কৃতজ্ঞ। আপনাদের ভালোবাসার ঋণ আমি কোনোদিন শোধ করতে পারবনা। দোয়া করবেন আমি যেন আপনাদের সেবায় আমৃত্যু কাজ করে যেতে পারি।
উল্লেখ্য, দোয়ারাবাজারের ৭ নং লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল হক জ্ব্রর, সর্দি, গলাব্যাথা নিয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে করোনা ভাইরাসের নমুনা দেন। গত ২৮ সেপ্টেম্বর তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। শারীরিক অবস্থার অবনতি হলে সিলেট শহিদ শামসুউদ্দিন হাসপাতালে ভর্তি হন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS