মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:৫৭ অপরাহ্ন

সর্বশেষ শিরোনাম :
কুলাউড়ায় কিশোরীর আত্মহত্যা তাহিরপুরের হত্যা মামলার আসামি ভৈরব থেকে গ্রেপ্তার দোয়ারাবাজারে ফসলি জমিতে বিষ দিয়ে হাস-মুরগ হত্যা দোয়ারাবাজারে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা জবানবন্দি দিতে রাজী না হওয়ায় আরও ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু স্বামী-সন্তান ছেড়ে যুবকের সঙ্গে পালানোর পর রাস্তায় গৃহবধূর লাশ, প্রেমিক আটক স্বাস্থ্যবিধি মেনে পূজার আনুষ্ঠানিকতায় অংশ নেয়ার আহবান মেয়র আরিফের ছেলে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে পুলিশ ফাঁড়ির সামনে মা’র অনশন রায়হান হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমেদ তারেক এর নেতৃত্বে পূজামণ্ডপ পরিদর্শন
সারাদেশের ন্যায় দোয়ারাবাজার থানা পুলিশের নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

সারাদেশের ন্যায় দোয়ারাবাজার থানা পুলিশের নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

দেলোয়ার হোসেনঃ-স্বাস্থ্যবিধি মেনে দেশের সব বিটে একযোগে শনিবার সকাল ১০টায় ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সারাদেশের ন্যায় দোয়ারাবাজার থানা এলাকার ০৯টি ইউনিয়নের ০৯টি বিটে বিট পুলিশিং কার্যালয়ে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে পুলিশসহ সংশ্লিষ্ট বিট এলাকার চেয়ারম্যান, মেম্বার, শিক্ষক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, মসজিদের ইমাম, সুশীল সমাজের প্রতিনিধি, স্থানীয় নারী ও স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী,বাজার কমিটির লোকজন, সহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

দোয়ারাবাজার থানার ০১নং বাংলাবাজার ইউনিয়ন পরিষদের সামনের, ২নং নরসিংপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে, ৩নং সদর ইউনিয়ন দোয়ারাবাজার সাব-রেজিস্ট্রি অফিসের সামনের, ৪নং মান্নারগাঁও আমবাড়ী উচ্চ বিদ্যালয়ের সামনে, ৫নং পান্ডারগাঁও ইউনিয়ন পরিষদের সামনে, ৬নং দোহালিয়া ইউনিয়ন পরিষদের হল রুমে, ৭নং লক্ষীপুর ইউনিয়ন পরিষদের সামনে, ৮নং বোগলাবাজার রুসমত আলী রাম সুন্দর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে, ৯নং সুরমা ইউনিয়ন পরিষদের সামনে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা ধর্ষণসহ যে কোনো প্রকার নারী ও শিশু নির্যাতন রোধে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক গণজাগরণ সৃষ্টি করতে এবং নির্যাতিত নারী ও শিশুর পাশে থাকতে সবাইকে আহ্বান জানান।

উক্ত সমাবেশ দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ জনাব নাজির আলম সহ সকল বিটের দায়িত্ব প্রাপ্ত অফিসার ও ফোর্সদের সমন্বয়ে সফলতার সহিত সমাপ্ত করা হয়।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS