মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৫:২৩ অপরাহ্ন

সর্বশেষ শিরোনাম :
কুলাউড়ায় কিশোরীর আত্মহত্যা তাহিরপুরের হত্যা মামলার আসামি ভৈরব থেকে গ্রেপ্তার দোয়ারাবাজারে ফসলি জমিতে বিষ দিয়ে হাস-মুরগ হত্যা দোয়ারাবাজারে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা জবানবন্দি দিতে রাজী না হওয়ায় আরও ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু স্বামী-সন্তান ছেড়ে যুবকের সঙ্গে পালানোর পর রাস্তায় গৃহবধূর লাশ, প্রেমিক আটক স্বাস্থ্যবিধি মেনে পূজার আনুষ্ঠানিকতায় অংশ নেয়ার আহবান মেয়র আরিফের ছেলে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে পুলিশ ফাঁড়ির সামনে মা’র অনশন রায়হান হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমেদ তারেক এর নেতৃত্বে পূজামণ্ডপ পরিদর্শন
দোয়ারাবাজারে টিআর প্রকল্পের ৯ টন গম আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

দোয়ারাবাজারে টিআর প্রকল্পের ৯ টন গম আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন

দোয়ারাবাজার প্রতিনিধিঃ-সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় টিআর প্রকল্পের ৯টন গম আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শুক্রবার বিকাল তিনটায় উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের জাউয়া-দোয়ারাবাজার সড়কে এলাকাবাসী কর্তৃক আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ওয়ারিছ আলী, মুক্তিযোদ্ধা জহুর আলী, মুক্তিযোদ্ধা খুরশেদ, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি নুরুল ইসলাম, শ্রীপুর জামে মসজিদের মোতোয়াল্লী ছোরাব আলী, মসজিদ কমিটির সদস্য মনোহর আলী, আইয়ুবুর রহমান, রহিম আলী, নজর আলী, বশির উদ্দিন, হাবিবুর রহমান, মশক আলী, ফজর আলী, তাজুল ইসলাম প্রমুখ।
বক্তব্যে বক্তারা বলেন, ২০১৯-২০২০ অর্থবছরে টিআর কর্মসূচির আওতায় পান্ডারগাওঁ ইউনিয়নের শ্রীপুর জামে মসজিদের মাঠের মাটি ভরাটে নয় টন গম বরাদ্দ দেওয়া হয়। প্রকল্প বাস্তবায়নের জন্য মসজিদের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের নিয়ে কমিটি করার কথা। কিন্তু প্রকল্পের সভাপতি হাসনাত ও আব্দুল গফুর কাউকে কিছু না জানিয়ে পুরো বরাদ্দ গায়েব করে ফেলে। বক্তব্যে বক্তারা বিষয়টি সুষ্ঠু তদন্ত পূর্বক জড়িতদে বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জোড় দাবি জানান।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS