বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ শিরোনাম :
সিলেটের এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণ: ছদ্মবেশ ধরেও রক্ষা হলোনা ধর্ষক তারেকের নগরী থেকে ৭৯৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২ এম.সি কলেজে ধর্ষণের ঘটনা সিলেটের পবিত্রতা কুলষিত হয়েছে———- মাওলানা সামিউর রহমান মুসা সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ৩ এমসি কলেজে ধর্ষণ: রাজন ও আইনুদ্দিনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করলো র‌্যাব সাংবাদিক কাউসার চৌধুরীর মাতৃবিয়োগে সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দের শোক সিলেটের এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণের অন্যতম নায়ক রাজন গ্রেপ্তার পর্যটন খাত বিশ্বের বিভিন্ন দেশে বৈদেশিক মুদ্রা আয়ের একটি বড় অবলম্বন….পররাষ্ট্রমন্ত্রী সিলেটের এমসি কলেজ হোস্টেলে গণধর্ষণের ঘটনায় ৪ ধর্ষক গ্রেপ্তার জিডিএফ-ডিকেফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সিলেটে জেলা প্রশাসনের অনুদান প্রদান
সিলেটে অঙ্গীভূত আনসারদের মধ্যে ঋণ বিতরণ

সিলেটে অঙ্গীভূত আনসারদের মধ্যে ঋণ বিতরণ

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের রেঞ্জ কমান্ডার মোঃ রফিকুল ইসলাম বলেছেন, ব্যাংক হতে ঋণ গ্রহণ করে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে আত্ম কর্মসংস্থান সৃষ্টি করে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়ে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে হবে।
তিনি মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সিলেট নগরীর আখালিয়াস্থ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে অডিটোরিয়ামে ২৯ জন বিভিন্ন পদবীর অঙ্গীভূত আনসারদের মধ্যে ঋণ বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক সিলেট শাখার ব্যবস্থাপক মোঃ শাহাবদ্দিনের সভাপতিত্বে ও সার্কেল অ্যাডজুটান্ড এ.এস.এম এনামুল হকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের এম.আই. রুমের চিকিৎসক ডাঃ মামুন পারভেজ, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক সিলেটের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সিলেটের সহকারী জেলা কমান্ডান্ট প্রদীপ চন্দ্র দত্ত প্রমুখ।
রেঞ্জ কমান্ডার আরো বলেন, উক্ত ঋণের টাকা বিভিন্ন ধরনের ক্ষুদ্র, মাঝারী শিল্পের ঘরানার প্রকল্প হাতে নিয়ে কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে বেকারত্ব দূর ও অর্থনৈতিক ভাবে দেশ ও সমাজকে এগিয়ে নিতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের আহবান জানান। বিজ্ঞপ্তি

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS