শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৪:৫৯ অপরাহ্ন

মুজিব বর্ষকে স্বাগত জানিয়ে সিলেট প্রেসক্লাবের র‌্যালি

মুজিব বর্ষকে স্বাগত জানিয়ে সিলেট প্রেসক্লাবের র‌্যালি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষকে স্বাগত জানিয়ে র‌্যালি করেছে সিলেট প্রেসক্লাব। সোমবার (১৬ মার্চ) দুপুরে নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল চত্বর থেকে র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে প্রাঙ্গনে গিয়ে এক সমাবেশে মিলিত হয়। প্রেসক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে র‌্যালি পরবর্তী সমাবেশে সূচনা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু।

সভাপতির বক্তব্যে ইকবাল সিদ্দিকী বলেন, ১৭ মার্চ থেকে মুজিব বর্ষ শুরু হবে। জাতীয় ও স্থানীয় পর্যায়ে সূচনা লগ্ন থেকে দেশব্যাপী মুজিব বর্ষ যথাযথভাবে পালনের জন্য ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সিলেট প্রেসক্লাবও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালনের জন্য ইতিমধ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে মুজিব বর্ষকে স্বাগত জানিয়ে সিলেট প্রেসক্লাব সদস্যদের অংশগ্রহণের মাধ্যমে র‌্যালি করা হয়েছে। র‌্যালিতে যারা অংশগ্রহণ করেছেন সকলকে তিনি অভিনন্দন জানিয়েছেন। একই সঙ্গে মুজিববর্ষ পালনে সিলেট প্রেসক্লাব গৃহিত পরবর্তী সকল কর্মসূচি বাস্তবায়নে ক্লাব সদস্যদের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

র‌্যালিতে অংশ নেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, সহ-সভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সিনিয়র সদস্য আবদুল মালিক জাকা, আব্দুস সবুর মাখন, আ.ফ.ম. সাঈদ, কামকামুর রাজ্জাক রুনু, সাবেক সহ-সভাপতি আতাউর রহমান আতা ও বাপ্পা ঘোষ চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন ও খালেদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, কার্যনির্বাহী সদস্য আশকার ইবনে আমিন লস্কর রাব্বী ও আব্দুর রাজ্জাক,

সদস্য আব্দুল বাতিন ফয়সল, মো. মঈন উদ্দিন মনজু, মো. মুহিবুর রহমান, চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. ফয়ছল আলম, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, সোয়েব বাসিত, এম এ মতিন, সুনীল সিংহ, নিরানন্দ পাল, দিগেন সিংহ, শেখ আশরাফুল আলম নাসির, এনামুল হক, নৌসাদ আহমেদ চৌধুরী, প্রত্যুষ তালুকদার, মো. দুলাল হোসেন, মো. মারুফ হাসান, মাইদুল ইসলাম রাসেল, ইদ্রিছ আলী, মো. শাফী চৌধুরী, মো. করিম মিয়া, লুৎফুর রহমান তোফায়েল, এম রহমান ফারুক, আব্দুল আউয়াল চৌধুরী শিপার, সহযোগী সদস্য হুমায়ুন কবির লিটন ও আশরাফুর রহমান জুয়েল প্রমুখ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS