রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০২:৫২ পূর্বাহ্ন

দাউদপুর চৌধুরী বাজারে ফিজা ফ্যামেলী শপের উদ্বোধন ১৮ মার্চ বুধবার

দাউদপুর চৌধুরী বাজারে ফিজা ফ্যামেলী শপের উদ্বোধন ১৮ মার্চ বুধবার

দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধিন দাউদপুর চৌধুরী বাজারে ফিজা এন্ড কোম্পানীর ফিজা আপ ফ্যামেলী শপের শুভ উদ্বোধন আগামী ১৮ মার্চ বুধবার। ওই দিন বাদ জোহর মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে প্রতিষ্ঠানের যাত্রা শুরু হবে।
দাউদপুর চৌধুরী বাজার পয়েন্ট সংলগ্ন শাহ দাউদ সুপার মার্কেটে ফিজা আপ ফ্যামেলী শপ হওয়াতে বাজারে উৎসব, উদ্দীপনা দেখা দিয়েছে ক্রেতাদের মধ্যে। সচেতন মহল আনন্দিত। হাতের নাগালেই পাবেন বিশুদ্ধার প্রতীক ফিজার খাদ্যসামগ্রী। ক্রেতাগণ বিশুদ্ধ ও উন্নতমানের প্রডাক্ট ক্রয় করে পরিবার পরিজন নিয়ে খাওয়ার পাশাপাশি আত্মীয়দের বাড়িতেও নিয়ে যেতে পারবেন। ফিজাতে ২৫৬টি প্রডাক্ট নিয়ে যাত্রা শুরু হবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন।
এ ব্যাপারে ফিজা আপ ফ্যামেলী শপের সত্ত্বাধিকারী, তরুণ ব্যবসায়ী ওয়েছ আহমদ বলেন, বর্তমান ডিজিটালের এই যুগে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাওয়ার সাথে সাথে সচেতন জনগণ এগিয়ে যাচ্ছেন। জনসাধারণ এখন সব দিকে সচেতন। নি¤œমানের কোন খাবারই তারা ক্রয় করেন না। সব সময় বিশুদ্ধ ও উন্নত গুণগত মান সম্পন্ন প্রডাক্ট ক্রয় করেন। এলাকা ও সচেতন ক্রেতাদের ভালো পণ্য সামগ্রী দেওয়ার লক্ষ্যে এই প্রতিষ্ঠান চালু করতে যাচ্ছি। তিনি বলেন, এই অঞ্চলের মানুষ ভালো কিছু ক্রয় করে খেতে হলে দূর থেকে কিনে আনতে হয়। সেটা বিবেচনা করেই প্রতিষ্ঠানের পথ চলা। আমার প্রতিষ্ঠানের মত দাউদপুর চৌধুরী বাজারে অন্যান্য প্রতিষ্ঠান হলে বাজার উন্নত হবে এবং বাজারের পরিচিতি সর্বমহলে ছড়িয়ে পড়বে। তিনি ফিজা আপ ফ্যামেলী শপ পরিচালনায় সকলের সহযোগিতা কামনা করেন।

 319 বার পঠিত

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS