মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন

সর্বশেষ শিরোনাম :
কুলাউড়ায় কিশোরীর আত্মহত্যা তাহিরপুরের হত্যা মামলার আসামি ভৈরব থেকে গ্রেপ্তার দোয়ারাবাজারে ফসলি জমিতে বিষ দিয়ে হাস-মুরগ হত্যা দোয়ারাবাজারে চতুর্থ শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা জবানবন্দি দিতে রাজী না হওয়ায় আরও ৩ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু স্বামী-সন্তান ছেড়ে যুবকের সঙ্গে পালানোর পর রাস্তায় গৃহবধূর লাশ, প্রেমিক আটক স্বাস্থ্যবিধি মেনে পূজার আনুষ্ঠানিকতায় অংশ নেয়ার আহবান মেয়র আরিফের ছেলে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে পুলিশ ফাঁড়ির সামনে মা’র অনশন রায়হান হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ফরিদ আহমেদ তারেক এর নেতৃত্বে পূজামণ্ডপ পরিদর্শন
পরকীয়া সন্দেহে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক

পরকীয়া সন্দেহে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পরকীয়া সন্দেহে প্রেমিক হত্যা করল তার প্রেমিকাকে। উপজেলার মির্জাপুর চা বাগানের মাঝিপাড়ার নমিতা নায়েকের মেয়ে ১৫ বছরের কিশোরী চা শ্রমিক শিপা নায়েক তার প্রেমিক লিটন সাঁওতালের হাতে খুন হয়েছেন।

এ ব্যাপারে হত্যাকান্ডের দায় স্বীকার করে মৌলভীবাজার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন প্রেমিক লিটন।

রোববার রাত ৮টায় শ্রীমঙ্গল থানায় এক প্রেসব্রিফিং এ তথ্য জানান শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান।

তিনি জানান, গত শনিবার ১ ফেব্রুয়ারি শিপার অর্ধগলিত লাশ মির্জাপুর চা বাগানের তার বসত ঘরের গর্তে পাওয়া যায়।

গোপন সংবাদের ভিত্তিতে প্রেমিক লিটন সাঁওতালকে ওই রাতে আটক করে থানায় ব্যাপক জিজ্ঞাসাবাদের পর শিপা হত্যাকাণ্ডের দায় স্বীকার করে।

এক পর্যায়ে লিটন সাঁওতাল জানায়, শিপা নায়েকের সঙ্গে তার ৪ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। কয়েক দিন ধরে তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য দেখা দেয়।

প্রেমিক লিটনের সন্দেহ, শিপা অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। গত ২৩ জানুয়ারি দুপুরে লিটন শিপার সঙ্গে তার বাড়িতে দেখা করতে যায়। তখন বাড়িতে অন্য কেউ ছিল না।

তাদের মধ্যে সম্পর্কের বিষয় নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে লিটন হাত দিয়ে শিপাকে কানের বামপাশে ও গালে প্রচণ্ড আঘাত করে।

তখন শিপা খাটের উপর পড়ে গিয়ে তার মুখ দিয়ে রক্ত বের হয়। একপার্যায়ে শিপা নায়েক নিস্তেজ হয়ে মারা যায়।

পরে লিটন শিপাকে তাদের বসত ঘরের পিছনে টিলার নিচে মাটির গর্তে রেখে গাছের পাতা ও খড়কুটা দিয়ে ঢেকে রেখে দেয়।

সার্কেল এএসপি আশরাফুজ্জামান জানান, গত শনিবার সকালে উপজেলার মির্জাপুর চা বাগানের উত্তর লাইন মাঝিরপাড়া চা শ্রমিক শিপা নায়েকের অর্ধগলিত লাশ তার বসত ঘরের পশ্চিম পার্শ্বের টিলার নিচে গর্তে পাওয়া যায়।

সংবাদ পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর নেতৃত্বে ও অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুছ ছালেকসহ শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে নিহত শিপা নায়েকের লাশ উদ্ধার করে।

তিনি জানান, ওই দিন নিহত কিশোরীর মা নমিতা নায়েক ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলার পর পুলিশের একটি টিম গোপনীয়ভাবে ঘটনার রহস্য উদঘাটনে কাজ করতে থাকে।

পারিপার্শ্বিক বিবেচনায় ও শিপার মায়ের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নিহত শিপা নায়েক এর প্রেমিক একই চা বাগানের উত্তর টিলার মৃত অবিনাশ সাওতালের ছেলে লিটনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়।

ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে এক পর্যায়ে সে শিপা হত্যাকাণ্ডের দায় স্বীকার করে। উল্লেখ্য গত ২৩ জানুয়ারী শিপা নায়েক নিখোঁজ হওয়ার পর ১১ দিনের ভিতরে ঘটনার রহস্য উদঘাটন করতে সক্ষম হয় শ্রীমঙ্গল থানা পুলিশ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS