বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১২:১৫ পূর্বাহ্ন

গৌছ মিয়াকে দক্ষিন সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেখতে চান নেতা-কর্মীরা

গৌছ মিয়াকে দক্ষিন সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেখতে চান নেতা-কর্মীরা

দক্ষিণ সুরমা উপজেলার ঐতিহ্যবাহী বরইকান্দি গ্রামের কৃতি সন্তান, আজীবন আওয়ামী লীগের জন্য নিবেদিত প্রাণ এক প্রবীন ব্যক্তিত্ব হাজী মো: গৌছ মিয়া। বর্তমানে দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে সফল ভাবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা এবার তাকেই দক্ষিন সুরমা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দেখতে চান।

 

আগামী ৯ নভেম্বর দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন আয়োজনের খবরে নেতা-কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা গেছে হাজী মো: গৌছ মিয়াকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সমর্থন দিয়ে অনেকেই তার ছবিসহ পোস্ট করেছেন।
এদিকে, বরইকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে হাজী মো: গৌছ মিয়া দায়িত্ব নেওয়ার পর থেকে নানা উন্নয়ন কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করে সাধারণ মানুষ ও দলের নেতা কর্মীদের আস্থা অর্জনে সক্ষম হয়েছেন। তিনি উপজেলার সাধারণ মানুষের জীবন মান উন্নয়নে এখনও কাজ করে যাচ্ছেন। সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে এলাকায় দলের ভাবমূর্তিও উজ্জল করেছেন।

 

বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসা সহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের অন্যতম পৃষ্ঠপোষক ও সামাজ সেবক হিসেবে পরিচিতি হাজী মো: গৌছ মিয়া এলাকার কারও বিপদ আপদের কথা শুনলেই ছুটে যান তাদের পাশে।

 

হাজী মো: গৌছ মিয়ার সাথে আলাপকালে তিনি বলেন, ১৯৪৯ সালের আওয়ামী লীগ নামের সংগঠনটি প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী লীগ একটি বৃহৎ রাজনৈতিক দলের নাম। এ দল প্রতিষ্ঠার ইতিহাস ও নেতৃত্বের প্রসঙ্গ এলেই আমাদের স্বাধীনতার স্থপতি, বিশ্বের অবিসংবাদিত নেতা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম ওঠে আসে। এই নামের সঙ্গে জড়িয়ে আছে বাংলাদেশ সৃষ্টির এক মহাকাব্যের কথা। আমি সেই বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছি। রাজনীতিতে ভালো কাজের মাধ্যমে একজন বড় মাপের নেতা হয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ সকারের মাননীয় প্রধানমন্ত্রী, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বপ্ন পুরনের জন্য কাজ করতে চাই। এজন্য দক্ষিণ সুরমা উপজেলাবাসীসহ দলের নেতা কর্মীদের দোয়া ও সহযোগীতা চান হাজী মো: গৌছ মিয়া ।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




© All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS