বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন

সর্বশেষ শিরোনাম :
সিলেট বিভাগীয় রিপোর্টার্স ক্লাবের ফেইসবুক পেইজ হ্যাক : থানায় জিডি সাংবাদিক হানিফের বিরুদ্ধে অপপ্রচার বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা ২৬ নং ওয়ার্ড বিএনপির কাউন্সিল : সভাপতি আকতার, সম্পাদক মন্নান, সাংগঠনিক শিপু একাত্তরের কথার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত অভিযোগ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন সিলেট বিএনপির সমাবেশ সফলে প্রচার মিছিল ছাত্রদল সন্ত্রাসী রাজুর ছুরিকাঘাতে সাংবাদিকের ভাই গুরুতর আহত ২৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কৃতজ্ঞতা প্রকাশ ইয়াং সোসাইটি সোশ্যাল অর্গানাইজেশনের ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য বহিষ্কার যুবলীগ নেতা শিপলুকে ফাঁসাতে দুই তরুণী ধর্ষণের মামলা : সংবাদ সম্মেলনে স্ত্রী
বিয়ের জন্য পতিতাবৃত্তি!

বিয়ের জন্য পতিতাবৃত্তি!

অনলাইন ডেস্ক: মেয়েটির জন্ম হংকংয়ে, থাকতেন ভারতের পঞ্জাবের ফরিদকোটে দাদা-দাদীর সঙ্গে। বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএ পড়ার সময় ২০১২ সালে ওই বিশ্ববিদ্যালয়ের এমবিএ ছাত্র রোহিত শর্মার সঙ্গে আলাপ হয়। এরপর সেটা গড়ায় সম্পর্কে।
প্রেমিককে বিয়ে করতে ব্যাকুল প্রেমিকা। একই সঙ্গে ভাবী শ্বশুরবাড়ির কাছে নিজেকে প্রমাণ করার আগ্রহ। এই দুই আকাঙ্ক্ষার মারণ চাপে স্বেচ্ছায় দেহ ব্যবসায় নামেন। যৌনতা, ব্ল্যাকমেলিং ও স্বাভাবিক জীবনের কামনা- সবে মিলে তার গল্প ফিল্মের চিত্রনাট্যের থেকে কম নয়। রাজস্থান পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ ওই পতিতাবৃত্তির ঘটনা ফাঁস করেছে।
পুলিশকে মেয়েটি জানিয়েছেন, প্রেমিকের মায়ের প্রত্যাখ্যানে ক্ষুব্ধ হয়ে তিনি সহজে টাকা রোজগারের রাস্তা খুঁজতে থাকেন। ২০১৩ সালে তার সঙ্গে আলাপ হয় এক মধুচক্রের পান্ডা অক্ষত শর্মার। মাসে ১২ হাজার টাকার বিনিময়ে তাকে নিয়োগ দেন তিনি। সেখানেই তার আলাপ মধুচক্রের অন্য সদস্যদের সঙ্গে।
মেয়েটি তখন টাকা রোজগারে মরিয়া। ২০১৪ সালে তারা তাকে শহরের এক আবাসন নির্মাণকারীর কাছে নিয়ে যায়। পরে তারা ওই নির্মাণকারীকে ব্ল্যাকমেল করে, বলে ১ কোটি ২০ লাখ টাকা না দিলে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা হবে। এভাবেই দেহ ব্যবসার পাশাপাশি ব্ল্যাকমেলিংয়ে হাত পাকান ওই নারী। প্রথম অ্যাসাইনমেন্টে তার জোটে ৩০ লাখ টাকা।
২০১৬ সালের ফেব্রুয়ারিতে পছন্দের মানুষের সঙ্গে তার বিয়ে হয়ে যায়। ততদিনে ১ কোটির ওপর রোজগার করে ফেলেছেন তিনি, ব্ল্যাকমেল করেছেন অন্তত ৬ জনকে।
তবে বিয়ের পরই মধুচক্রের সঙ্গ ছাড়েন ওই নারী। তখন তিনি চেয়েছিলেন সুস্থভাবে সংসার করতে। তার স্বামীও এত কিছু সম্পর্কে কিছুই জানতেন না। সূত্র: এবিপি আনন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply




  © All rights reserved © SYLHETUKNEWS.COM
Design BY Web Home BD
SUKNEWS